নিজের প্রেম নিয়ে যা বললেন মিমি

0
2
views

বেশ কিছু দিন হল তিনি সোশ্যাল মিডিয়ায় নেই। ইন’স্টাগ্রামেও আগেরমতো ঘন ঘন পোস্ট দিয়ে তার ভক্ত’দের করোনা নিয়ে সচে’তন কর’ছেন না। কেমন আছেন অ’ভিনেত্রী এবং সাং’সদ মিমি চক্রবর্তী?ভারতীয় গণ’মাধ্যমে প্রকা’শিত খবরে, করোনার এই পরিস্থি’তিতে লড়াই করতে করতে অনেটা হাঁ’পিয়ে উঠেছেন এ অভিনেত্রী।

এখন তিনি একটু বি’শ্রাম চান। কিন্তু করো’নার এই বিশেষ পরিস্থি’তিতে সবই বন্ধ। তাই আপা’তত নিজের পোষ্যদের নিয়েই দিন পার করছে এই অভিনে’ত্রী।এদিকে কয়েকদিন আগেই শুভ’শ্রীর সস্তান হওয়ার কথা শুনে তাদের উই’শও করেছেন এ অভি’নেত্রী। কিন্তু রাজ এবং মিমের প্রেম কা’হিনী টালি’উডে জানা নেই এমন মানুষ খুঁজে পাওয়া ক’ষ্টে’র।

মিমি বলেন, শুভ (শুভ’শ্রী’কে শুভ বলে ডাকেন মিমি) বরাবর সংসার, সন্তান চেয়েছিল। ওর জীবনে এখন এটা সবচেয়ে ভাল মু’হূর্ত। কোয়েলদির জন্য খুব আনন্দ হচ্ছে। কি সুন্দর! ইন্ডা’স্ট্রি’র এই অভিনে’তারা নিজেদের ক্যারিয়ার সামলে এখন মা’তৃ’ত্ব উপভোগ করছে। গর্ব হয় ওদের জন্য।

এদিকে বর্তমান এই পরিস্থিতিতে প্রেম করছেন নাকি এমন প্রশ্নের উত্তরে মিমি বলেন, প্রেমের জন্য আবার বর্তমান পরিস্থি’তি লাগে নাকি?এমনি সময়েই প্রেম হল না! তো আবার এই সময়! এ রকম পরিস্থি’তিতে মানসিকভাবে কোনো সম্ম’তি পাই’নি।আর অভিনেত্রীর এমন উত্তর শুনে তার ভক্তদের মনে আ’গ্রহের দানা বাসা বাধতে শুরু করেছে। তাহলে কী মানসিক সম্মতি পেতে আবারো প্রেম করবেন মি’মি? উত্তর সময়ই বলে দিবে।

আরোও পড়ুনঃ ‘মন পবনের খেয়া’য় ইমরান-কনা
বর্তমান সময়ের কণ্ঠশিল্পী ইমরান মাহ’মুদুল ও দিলশান নাহার কনা গান নিয়ে প্রতি’নিয়ত নিজেদের মধ্যে আলোচনা করেন। চলচ্চিত্রের গানে ইমরান ও কনার জুটির জয়জয়কার। আছে অডিওতেও একাধিক শ্রো’তাপ্রিয় গান। তারই ধারাবা’হিকতায় ঈদকে সামনে রেখে প্রকাশ হচ্ছে তাদের নতুন গান ‘মন পবনের খেয়া’।

গানটির কথা লিখেছেন আ’নোয়ার হোসাইন আদর। এর সুর ও সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। বর্তমান পরিস্থি’তিতে গানটির মিউজিক ভিডিও করা সম্ভব হয়নি। তাই গানটি লিরিক্যাল ভিডিও আকা’রে প্রকাশ হবে বলে জানা গেছে।

গানটি প্রসঙ্গে কনা বলেন, গানটিতে বেশ কিছুদিন আগে আমরা কণ্ঠ দিয়েছি। এর কথা ও সুর অনেক সুন্দর। আশা করি, গানটি সবার ভালো লাগ’বে।জানা গেছে, গানচি’লের ইউটিউব চ্যা’নেলে প্রকাশ হবে ‘মন পবনের খেয়া’ গানটি। পাশাপাশি এটি শোনা যাবে জিপি মিউ’জিক, রবি স্প্ল্যাশ, টেলি’টক স্বাধীন ও বাংলালিংক ভাইবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here