স্বামী-সন্তানকে নিয়ে গু’জবে ক্ষু’ব্ধ কোয়েল

0
3
views

কিছুদিন আগেই মা হ’ওয়ার খুশির খবর সবার সঙ্গে শেয়ার করেছেন টালি’উড নায়িকা কোয়েল মল্লিক। ফুটফুটে ছেলে সন্তান এসেছে তার কোল’জুড়ে। কিন্তু সন্তা’ন জ’ন্মের পর থেকেই তার পরিবার ঘিরে সো’শ্যাল মিডিয়ায় একের পর এক ভুয়া খবর প্রকাশ হয়। এতে চরম বিরক্ত কোয়েল।আ’নন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, এসব গুজ’বে এতদিন কান না দিলেও এবার সামা’জিক যোগাযোগ মাধ্যমে ক্ষু’ব্ধ প্রতিক্রি’য়া ব্যক্ত করেছেন কোয়েল।

সন্তান জন্ম নেয়ার দিনই কোয়ে’লের বন্ধুর সন্তানের ছবিকে তার সন্তান হিসেবে চালিয়ে দেয় বেশ কিছু সংবাদমাধ্যম। সোশ্যাল মিডিয়াতেও ছড়িয়ে পড়তে থাকে সেই ছবি। অবশেষে নিজের ইন’স্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছেলের ছবি শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন নায়িকা।

ইউটিউবে বিভিন্ন চ্যা’নেলে বলা হচ্ছে, কোয়েলের সন্তান নাকি অ’সুস্থ, আইসিইউতে ভর্তি। শুধু অসুস্থতার গু’জবই নয়— কোয়েল, স্বামী রানে, বাবা রঞ্জিত মল্লিকসহ পরিবারের প্রায় সব স’দস্যকে নিয়েই ছড়াতে থাকে একের পর এক গু’জব।

অবশে’ষে প্র’তিবাদ করে’ছেন কোয়েল। রোববার তিনি ফেস’বুকে লেখেন, আমি সবসময় আমার এবং কাছের মা’নুষদের নিয়ে ভুয়া খবরে চুপ থেকেছি, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একা’ন্ত অনুরোধ দয়া করে কো’নোরকম ভি’ত্তি’হীন গুজবে কান দেবেন না। এই কু’রু’চিকর মানসিকতা অত্য’ন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভালো আছি। ভালো থাকুন, ভালো রাখুন।

আরোও পড়ুনঃ গণমা’ধ্যমের প্রতি অপূ’র্বর হুঁ’শি’য়ারি
গণমাধ্য’মকে হুঁশি’য়ার করে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, ‘তৃ’তীয় কা’উকে জড়িয়ে কোনো ধরনের ‘ভুয়া’ সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরু’দ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেবো।’রোববার (১৭ মে) অপূর্ব-অ’দিতির বিবাহ বিচ্ছে’দের পর থেকে একজন অভিনেত্রীর নাম ভেসে বেড়ায় সামা’জিক যোগাযোগ মাধ্যমে। এছাড়াও কয়েকটি সংবাদ’মাধ্যমে খবর প্রকাশ হয়। মূলত সেই খবরের সূত্র ধরেই রোববার দিনগত রাত ২টার দিকে নিজের ফেস’বুক পেজের মাধ্যমে হুঁশিয়ারি দেন টিভি অভিনেতা অপূর্ব।তিনি নিজের ফে’সবুক পে’জে লেখেন, ‘ব্য’ক্তিগত জীবন নিয়ে গসিপ করা এবং তির্যক, মিথ্যা, বানোয়াট মন্তব্য’ করে তাদের কষ্ট বাড়ি’য়ে দেওয়ার মতো খারাপ কাজ গুলো থেকে সবাই বি’রত থাকবেন। এবং এর মধ্যে রসালো কোন গল্প তৈরী করে সংবাদ করার চে’ষ্টা করবেন না, প্লিজ।’

অদিতি সম্প’র্কে অপূর্ব লেখেন, ‘অ’ত্যন্ত সম্মা’নের সাথে জানাচ্ছি, আমি এবং আমার স্ত্রী অদিতি অত্যন্ত শান্তিপূর্ণ সমাধা’নের মধ্যদিয়ে সম্পর্কের আইনগত ইতি টেনেছি। কোনও সংবাদ’মাধ্যম এই ব্যাপা’রটাতে তৃতীয় কাউকে জড়িয়ে কোনও ধরণের ভুল সংবাদ প্রকাশ করলে আমি তাদের বিরু’দ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেবো। ইতো’মধ্যে আমি প্রকাশিত কিছু সংবাদের লিংক সংগ্রহ করেছি।’

অপূর্ব অদিতির প্রসঙ্গ টে’নে আরো লেখেন, ‘আমি অ’দিতিকে সম্মান করি এ’বং আ’জীবন করবো। সুতরাং কোনোভাবেই অদিতিকে অসম্মান করে তার পাশে অন্য কারও নাম আমি সহ্য করবো না। ভুলে যাবেন না, অদিতি এখন আইনগত ভাবে আ’মার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা।’রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে নয় বছরের বি’বাহ বিচ্ছে’দের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে অদিতি পোস্ট করার পরই ছড়িয়ে পড়ে।

এমন ঘটনার দুই ঘন্টা পর ফেসবু’কে পুরো বিষয়টি নিয়ে মুখ খুললেন না’জিয়া হাসা’ন অদিতি। যেখানে অপূর্বকে ঘিরেই লেখে’ন অদিতি। এরপর অপূর্ব নি’জেদের বিচ্ছেদ প্রসঙ্গে পোস্ট দেন অপূর্ব।২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা’কে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফে’ব্রুয়ারিতেই ডিভো’র্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জু’লাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here