ঋ’তুস্রা’বের বিষয়ে কথা বলে চরম হেন’স্তা’র শিকার অভিনেত্রী

0
2
views

ম’হামা’রি করো’না মোকাবেলায় ভারত দেশ’জুড়ে চলছে লকডাউন। স্তব্ধ বিনো’দন জগৎ। তারকারাও নিজেদের বাড়িতেই সময় কাটাচ্ছেন। টেলি অভিনেত্রী দিব্যা আগারওয়াল লক’ডাউনে বয়’ফ্রেন্ড ব’রুণ সু’দের সঙ্গেই আছেন। আর এরই মধ্যে সোশ্যাল মিডি’য়ায় ঋ’তু’স্রা’ব নিয়ে একটি পোস্ট করে নে’টিজেনদের আ’ক্র’মণের মুখে পড়লেন দিব্যা।

দিব্যা নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বয়ফ্রে’ন্ড বরু’ণের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে দেখা যাচ্ছে দিব্যা’র কোলে মাথা রেখে শুয়ে আছেন বরুণ। দিব্যা সেই ছবির ক্যা’পশনে লিখেছেন, আমার যখন ঋ’তু’স্রা’ব চলে, ব’রুণ বুঝতে পারে না কী করবে।

দি’ব্যা এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেটি’জেনরা ছুটে যান। তার উদ্দেশে কেউ কেউ বলেন, ব্য’ক্তিগত বিষয় এভাবে জনসম’ক্ষে বলতে নেই জানেন না ? আর একজন আবার লেখেন, এর’পরে তো কটা করে স্যা’নিটা’রি প্যা’ড ব্যবহার করতে লাগে সেটাও জানাবেন।

তবে দি’ব্যাও থেমে থাকার পাত্রী নন। সমাজে এখনো মহি’লাদের ঋতুস্রাব কে ট্যাবু হিসেবে দেখা হয়। এ বিষয়ে খোলা’খুলি কথা বলতে সং’কোচ বোধ করেন অনেকেই। সেই কারণেই নেটি’জেনদের কটাক্ষের জবাবে দিব্যা আর একটি পোস্টে লেখেন, ঋ’তু’স্রা’বের সময় আমার মে’জাজের পরিবর্তন হয় এটা ঠিক।

কিন্তু এই বিষয়টা নিয়ে আমি মানু’ষকে সত্যি শেখাতে চাই।দি’ব্যা আরও লেখেন, দয়া করে চুপ করুন এবং আপনার আশপাশের কোনো মহিলার যখন ঋ’তু’স্রা’ব হবে তাকে ভালো রাখুন। দিব্যার দুটি পোস্টই এই মু’হূ’র্তে সোশ্যাল মিডি’য়াতে ছড়িয়ে পড়ে।

প্রসঙ্গ’ত, টেলি ধারাবা’হিকের পাশাপাশি দিব্যা বিভিন্ন রিয়ে’লিটি শোতেও অংশ নিয়েছেন। এমটি’ভির স্প্লি’টস’ভিলাতে তিনি খুব জনপ্রিয় ছিলেন। এখন আরও একটি টেলি’ভিশন শোয়ে তিনি সঞ্চালনা করছেন। এছা’ড়াও ইনস্টা’গ্রামে নিজের ফলো’য়ার দের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন এই বলিউড অভি’নেত্রী ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here