সুশান্তের মৃ’ত্যুতে সালমান-করণের বি’রুদ্ধে মা’মলা

0
3
views

মৃ’ত্যু নয়, খু’ন করা হয়েছে—সু’শান্ত সিং’হ রাজপুত মা’রা যাওয়ার পর এই দাবি জোরা’লোভাবে উঠেছিল। ক’ঙ্গনাসহ অনেকেই মনে করেন, এটা যদি আ’ত্ম’হ’ত্যা’ও হয়, তাকে সেটা করতে বাধ্য করেছেন বলিউডের অনেক নামজাদা তারকা। এবার সেই অভিযোগটি নিয়ে মা’মলা দায়ের হলো বিহারের আদালতে।

সালমান খান, করণ জোহর, সঞ্জ’য়লীলা বানসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরু’দ্ধে এটি করা হয়েছে।আইনজীবী সুধীর কুমার ওঝা রাজ্যের মুজাফফরপুরে ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলাটি করেছেন।

তার বক্তব্যটি এমন- সু’শান্ত সিং রাজপুতকে ৭টি ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। আর কিছু ছবির রিলিজও আটকে দেওয়া হয়েছিল। এতে সুশা’ন্তের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছিল। এছাড়াও প্রতিনিয়ত মানসি’কভাবে চাপে রাখা হতো তাকে। যার শিকার হয়ে তিনি এই মর্মা’ন্তিক পথ বাছতে (আত্মহত্যা) বাধ্য হয়েছিলেন!
এতে সাক্ষী হিসেবে রাখা হয়েছে কঙ্গ’না রনৌতকে।

এদিকে, এমন অভি’যোগের পর আক্ষেপ করেছেন একতা কাপুর। ভারতীয় সংবাদ’মাধ্যমে তিনি বলেন, ‌‘সু’শান্ত’কে না নেওয়ায় আমার বিরুদ্ধে মা’মলা করার জন্য ধন্যবাদ। অথচ আ’মিই তাকে পর্দায় এনেছিলাম। সত্যি একদিন সামনে আসবেই।’ একতা কাপু’রের ‘পবিত্র রিশতা’ দিয়ে টেলি’ভিশনে অভিষেক হয় সুশা’ন্তের। সেখান থেকে তিনি বলিউডে নি’জের মতো করে জায়গা বা’নিয়েছিলেন। পেয়ে’ছিলেন জনপ্রিয়তাও।

এরপর গত ১৪ জুন মুম্বা’ইয়ে বান্দ্রার কার্টার রো’ডে নিজের ফ্ল্যা’টে সুশা’ন্তের ঝু’লন্ত লা’শ উদ্ধার করা হয়। ময়’না’তদন্ত প্রতি’বেদনে জানা গেছে, বিছানার চাদর গলায় পেঁ’চিয়ে ঝু’লে থাকায় শ্বা’স বন্ধ হয়ে মা’রা গেছেন তিনি। তার ঘরে পাওয়া গেছে প্রেস’ক্রি’পশন ও অ্যা’ন্টি-ডি’প্রে’শন ওষুধ।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here