1. admin@nytimesbd.com : admin :
  2. likekuddus516@gmail.com : A K : A K
  3. Likekuddus516bd@gmail.com : AK : A K
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপন


ফেঁ’সে গেলেন আনুশকা, পাঠানো হলো আ’ইনি নোটিশ

AB Farhad
  • আপডেটঃ বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

সম্প্রতি মু’ক্তি পেয়েছে আনুশকা প্রযোজিত ওয়েব সিরিজ ‘পাতাল লোক’। আর এই ওয়েব সিরিজের কারণেই আইনি জটিলতায় ফেঁ’সে গেলেন অভিনেত্রী। ওয়েব সিরিজটি গোর্খা সম্প্র’দায়ের অনুভূ’তিতে আ’ঘাত দেয়ায় তাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে।অভি’নেত্রীর প্রযোজনা প্রতিষ্ঠান ক্লিন স্লেট ফিল্ম থেকে নির্মিত প্রথম ডি’টিজাল প্রজেক্ট এটি।

বিজ্ঞাপন

আইনি নো’টিশে অ’ভিযোগ করা হয়েছে, এই ওয়েব সিরিজের একটি দৃশ্যে দেখা যায়, একটি নেপালি চরিত্রকে উদ্দেশ্য করে এক নারী পুলিশ ব’র্ণবাদী সংলাপ বলেছেন।সংলাপে ‘নেপালি’ ছাড়াও অন্য একটি শব্দ ব্যবহার করা হয়, যা গোর্খা সম্প্র’দায়ের অ’নুভূতিতে আ’ঘাত করেছে।

এরপর গত সোমবার (১৮ মে) আনুশ’কাকে এই বিষয়ে আইনি নোটিশ পাঠানো হয়।আনুশকাকে নো’টিশ পাঠিয়ে’ছেন আইনজীবী গিল্ডে’র সদস্য বিরেন শ্রী গৌ’রাঙ্গ। তিনি বলেন, শুধু নে’পালি শব্দটি ব্যবহার করলে কোনো স’মস্যা ছিল না। কিন্তু তারপর যে শব্দ ব্যবহার হয়েছে তা মেনে নেয়া যায় না।

যেহেতু আনু’শকা এর প্রযো’জক তাই তাকে নো’টিশটি পাঠিয়েছি।তবে এ বিষয়ে আনুশকা এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।সম্প্রতি আমাজন প্রাইম প্রচার হয় ‘পাতাল লোক’। এতে বি’ভিন্ন চরিত্রে অভিনয় করেন- জয়দ্বীপ আহালাওয়াত, নীরাজ কবি, অ’ভিষেক ব্যা’নার্জি, স্বস্তিকা মুখা’র্জি, গুল পানাগ প্রমুখ। দর্শক-সমালো’চকদের প্রশং’সা কুড়ি’য়েছে এটি।

Share Now

Related news
All rights reserved © 2020 nytimesbd
Design BY AK