1. admin@nytimesbd.com : admin :
  2. likekuddus516@gmail.com : A K : A K
  3. Likekuddus516bd@gmail.com : AK : A K
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপন


জানা গেলো নুসরাত ফারিয়ার হবু স্বামীর পরিচয়

AB Farhad
  • আপডেটঃ বুধবার, ১০ জুন, ২০২০
  • ১০

দীর্ঘ সাত বছর প্রেমের পর গত ১ মার্চ বা’গদান সারেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সোমবার সন্ধ্যা ৬ টায় নিজের ভেরি’ফাইড ফেসবুক পেজে এক স্ট্যা’টাসের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই। এদিকে নিজের বাগদানের বি’ষয়টি নিশ্চিত করলেও হবু স্বামীর পরিচয় সম্প’র্কে কিছুই জানাতে নারাজ নুসরাত ফারিয়া।

বিজ্ঞাপন

নুস’রাত ফা’রিয়া বলেন, সৃষ্টিক’র্তার প্রতি আমাদের অসীম কৃতজ্ঞতা। আমরা দীর্ঘদি’ন একে অপরকে চিনি। মূলত সাত বছর ধরে আমাদের সম্পর্ক। পরি’বারের সম্মতিতে আমাদের আংটি’বদল হয়েছে। পাত্রের নাম এখনই বলতে চাই না। তবে নু’সরাত ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, অ’ভিনেত্রীর হবু স্বামী একটি টে’লিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্ম’কর্তা। নাম রনি রি’য়াদ রশীদ।

নুসরাত ফারি’য়ার না’য়িকা হিসেবে অভিষেক হয় ২০১৫ সালে বালা’দেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আ’শিকী’ চলচ্চি’ত্রের মাধ্যমে। এর আগে রেডিও জকি ও উপস্থাপক হিসে’বে ক্যা’রিয়ার শুরু করেন তিনি। অভি’ষেকের পর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাত’তেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

শাকিব খানের সঙ্গে তার সিনেমা ‘শাহেনশাহ’ মুক্তি পায় গত ৬ মার্চ। নির্মাতা শিহাব শাহী’নের ‘যদি…কিন্তু…তবুও’ চলচ্চিত্রের শুটিং শুরুর পর করোনা ভাইরাসের কারণে স্থগি’ত হয়ে আছে। এতে তার সহ’শিল্পী হিসেবে আছেন অপূর্ব। তার আগে দীপংকর দীপ’নের ‘ঢাকা ২০৪০’ ও ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার শুটিং শুরু করেন ফারিয়া।

আরোও পড়ুনঃ রহস্য গোপন করলেন সাই পল্লবী

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। ‘পাশের বাড়ির মিষ্টি মেয়ে’ হিসেবে তার পরিচিতি রয়েছে। ভক্তরা সেভাবেই তাকে মূল্যায়ন করেন। সিনেমার সংখ্যা বেশি না হলেও জনপ্রিয়তায় তিনি অনেককে ছাড়িয়ে গেছেন। তার এই জনপ্রিয়তার মূলে রয়েছে সাধারণ বেশভূষা, অসাধারণ অভিনয়গুণ।

চলচ্চিত্র বোদ্ধারা মনে করেন, এ কারণে তিনি দ্রুত দর্শক হূদয় জয় করে নেন।২০১৫ সালে মালায়ালাম ভাষার ‘প্রেমাম’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকা হয়ে ওঠেন সাই পল্লবী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। কিন্তু আপনি কি জানেন, কঙ্গনা রাণৌত অভিনীত তামিল সিনেমা ‘ধামধুমে’ সাই পল্লবী ছোট্ট একটি চরিত্রে অভিনয় করেছিলেন?হ্যাঁ, ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় এই সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। তবে ওই সিনেমার সেটে তিনি অস্বস্তিকর এবং কঠিন অভিজ্ঞতা অর্জন করেছিলেন।

এ প্রসঙ্গে ‘দ্য নিউজ মিনিট’কে দেয়া এক সাক্ষাৎকারে সাই পল্লবী বলেন, আমি সেই সিনেমায় অভিনয় না করলে চলচ্চিত্রের একটি বিশেষ দিক সম্পর্কে জানতে পারতাম না। তবে সেই বিশেষ দিকটি সম্পর্কে সাই পল্লবী বিস্তারিত কিছু বলতে চাননি।

বিষয়টিকে তিনি ‘রহস্য হিসেবেই থাকুক’ বলে এড়িয়ে যান। সাই পল্লবী ‘ধামধুমে’কে অভিষেক সিনেমা হিসেবেও মানতে নারাজ। এ প্রসঙ্গে তার বক্তব্য, আমি জানি না সেখানে কী করছিলাম! বন্ধুদের সঙ্গে সেটে অভিনয় দেখতে গিয়েছিলাম। কারণ আমি কেবল ক্লাস ফাঁকি দিতে চাইতাম।

তবে সেখানে গিয়ে বিরক্ত হয়েছি! গরমের মধ্যে বারবার একই কাজের পুনরাবৃত্তি (রিটেক) কীভাবে তারা করে তখন ভেবে পেতাম না! পোশাক, মেকআপ এত কিছুর মধ্য দিয়ে তাদের যেতে হয় দেখে আমি ভেবেছিলাম নায়িকা হওয়া খুব কঠিন হবে। ‘ধামধুমে’ মুক্তি পায় ২০০৮ সালে।এতে রবি, জয়রাম, কঙ্গনা রাণৌত ও লক্ষীরাই মূল চরিত্রে অভিনয় করেন। সাই পল্লবী বর্তমানে তেলেগু ভাষার ‘লাভ স্টোরি’ ও ‘বিরতা পারভাম-১৯৯২’ সিনেমায় কাজ করছেন।

Share Now

Related news
All rights reserved © 2020 nytimesbd
Design BY AK