1. admin@nytimesbd.com : admin :
  2. likekuddus516@gmail.com : A K : A K
  3. Likekuddus516bd@gmail.com : AK : A K
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:০০ পূর্বাহ্ন

বিজ্ঞাপন


সালমান শাহের সেই গাড়ি বিক্রি নিয়ে মুখ খুললেন স্ত্রী সামিরা

AB Farhad
  • আপডেটঃ শনিবার, ২৫ জুলাই, ২০২০

অতি সম্প্রতি ঢাকাই ছবির এই সময়ের তারকা সাইমন সাদি’কের একটি ফেস’বুক পোস্ট ভাইরা’ল হয়।যেখানে দেখা গেছে, প্র’য়াত তারকা সাল’মান শাহের প্রিয় একটি গা’ড়ির পাশে দাঁড়িয়ে আছেন সাইমন।

বিজ্ঞাপন

সালমান শাহের সেই গাড়ির কয়েকটি ছবি পোস্ট করে এ বিষয়ে ফেসবুকে সাই’মন অনেকটা কষ্ট নিয়ে লে’খেন, সাল’মানের ভক্ত হিসাবে তার অন্তরে যে ভালোবাসা আর আবেগ রয়েছে, তা যদি সালমানের পরিবা’রের কারও থাকত, তাহলে হয়তো গা’ড়িটা সালমান শাহের বাড়ি’তেই থাকত। এভাবে বিক্রি করা হতো না।

এবার সেই গাড়ি কেন বিক্রি করা হলো প্রশ্ন ছুড়েছেন সালমান শাহের সা’বেক স্ত্রী সামিরা।এ জন্য প্রয়াত এই চিত্রতারকার মা নীলা চৌ’ধুরীকে দুষ’ছেন তিনি। সামিরা বলেছেন, ‘কি’ছুদিন আগে সালমা’নের গাড়ি নিয়ে গণ’মাধ্যমে একটি সংবাদ প্র’কাশ হয়েছিল। চিত্রনায়ক সাইমন গাড়িটিতে বসে আছেন।

কিন্তু এ গাড়ি তো আমার নামে রেজিস্ট্রেশন করা। এ’খনও কাগজ আছে আমার কাছে। ১৯৯৫ সালের ২০ ডিসেম্বর আমাদের শেষ বিয়ে’বার্ষিকীতে সালমান আমাকে এটি উপহার হিসাবে দিয়েছিল। একটি চিঠিও দিয়েছিল সঙ্গে। চিঠিতে উল্লেখ ছিল গা’ড়িটি আমার নামে।

সে চিঠি এখনও আমার কাছে আছে। এটি তদন্তের স্বার্থে ডিবিকে দিয়েছি, পুলিশকে দিয়েছি, পিবিআইকেও দি’য়েছি। যে গাড়ির মালিক আমি সেই গাড়ি সালমান শাহের মা কী করে বিক্রি করে দিলেন? সালমানের মৃত্যুর কিছু’দিন পরই তিনি গাড়িটা সিলে’টের একজনের কাছে ১০ লাখ টাকা’য় বিক্রি করেছেন বলে জেনেছি।

পরে সেই গাড়ির মা’লিকানা আরও বদলেছে। গাড়ির রেজিস্ট্রে’শন তো আমার নামে, তো বিক্রি যে হলো সইটা দি’লো কে? আমি তবুও কিছু বলিনি তিনি সালমানের মা এটা ভেবে। তবে বলার সময় হয়ে এসেছে। সময় হলে জা’য়গামতো সব কাগজপত্র হাজির করব।’

Share Now

Related news
All rights reserved © 2020 nytimesbd
Design BY AK