Home / বিনোদন / ছেলের প্রেম করা নিয়ে মুখ খুলেছেন নায়িকা শ্রাবন্তী

ছেলের প্রেম করা নিয়ে মুখ খুলেছেন নায়িকা শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কলকাতার সিনেমার বড় তারকা। দর্শক তার রূপে দগ্ধ, অভিনয়ে মু’গ্ধ। বর্তমানে তার দিন কাটছে উত্তরবঙ্গে। তবে অবসর যাপন নয়, কাজে ব্যস্ত তিনি। ছবির শুটিংয়ের জন্য সমতল ছেড়ে পাহাড়ে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। পোস্ট করছেন রং বেরঙের ছবি।

জানা গেল, বাংলাদেশি সিনেমা ‘বিক্ষোভ’র কাজ করছেন তিনি। লকডাউনের আগে ছবি শেষ হয়ে গেলেও বাকি ছিল একটি গান। সেটি শুট করতেই এখন ব্যস্ত তিনি। এই ছবিতে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে শাপলা মিডিয়ার কর্ণধারের পুত্র শান্ত খানকে।এ’দিকে শ্রাবন্তীর পুত্র অভিমন্যু এক বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করেছে সোশাল মিডিয়ায়। সে নিয়ে চলছে আলোচনা।

গত শনিবার ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় তার বান্ধবী দামিনী ঘোষের সঙ্গে প্রেম করার কথা ঘো’ষণা দিয়েই জানিয়েছে। এ দামিনী একজন মডেল। এ নিয়ে রীতিমত হইচই শুরু হয় সোশাল মিডিয়ায়। শুভেচ্ছাবার্তার সঙ্গেই মা শ্রাবন্তীকে জড়িয়ে উড়ে আসে নানা কটাক্ষও।

ছেলের এমন ‘প্রেমপনা’ নিয়ে মা শ্রাবন্তী কি ভাবছেন? আনন্দবাজার ডিজিটালকে এই প্র’শ্নের জবাবে ছেলের প্রেমকে সমর্থন দিয়েছেন তিনি। তার কথায়, ‘আমি জানি মেয়েটি ঝিনুকের বান্ধবী। এই বয়সে তো এ রকম হবেই।’

মা-ছেলে কোনো ধরনের নেতিবাচক ম’ন্তব্যেরই কর্ণপাত করেন না। সোশাল মিডিয়ার মিম-ট্রোল আর ভাবায় না তাদের। নিজেদের মতো করে ভাল থাকতে ভালবাসেন তারা। ‘জীবনে যাই আসুক নিজের কাজ দিয়ে নিজের উজ্জ্বল থাকতে চাই’- সাফ কথা শ্রাবন্তীর।

Check Also

নতুন বান্ধবী প্রকাশ্যে আনলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী!

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি আর তার তৃতীয় স্বামী রোশান সিংকে নিয়ে আলোচনা থামছেই না। কিছুদিন পরপর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *