Home / আন্তর্জাতিক / সিঙ্গাপুরে আরোও কমেছে করোনা আ’ক্রান্তের সংখ্যা-

সিঙ্গাপুরে আরোও কমেছে করোনা আ’ক্রান্তের সংখ্যা-

সিঙ্গাপুরে আজ ১২ জানুয়ারি নতুন করে ১৭ জন ক’রোনায় আ’ক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছে। সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৫৮ হাজার ৯৪৬ জন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়েছে। বর্তমানে দেশটিতে সর্বমোট মৃ’ত্যুবরন করেন ২৯ জন এবং এ পর্যন্ত করোনাভাইরাস থেকে মোট সুস্থ হয় ৫৮ হাজার ৬৬৮ জন।

গত ২৪ ঘন্টায় সিঙ্গাপুরে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছে ৩২ জন। এ পর্যন্ত করোনাভাইরাস থেকে মোট সুস্থ হয় ৫৮ হাজার ৬৬৮ জন। আজকে আক্রান্তদের মধ্যে সবাই বিদেশ ফেরত। যারা সিঙ্গাপুরে ফেরার পর স্টে হোম নোটিশে ছিলেন৷ কমিউনিটি এবং ডরমিটরি থেকে কোন করোনায় আক্রান্ত ব্যক্তি শনাক্ত করা হয়নি।

এর আগে এ বছরে সবচেয়ে বেশি আক্রান্ত হয় ৯ জানুয়ারি, সেদিন ৪২ জন ক’রোনা আক্রান্ত শনাক্ত হয় যা এই বছরে সবচেয়ে বেশি ও গত ৯ মাসে এটিই ছিলো সবচেয়ে বেশি আক্রান্তের রেকর্ড।

গত কয়েকদিনে সিঙ্গাপুরে দৈনিক করোনায় আ’ক্রান্তের সংখ্যা; ১১/০১/২১ঃ ২২ জন। ১০/০১/২১ঃ৪২ জন। ০৯/০১/২১ঃ ২৯ জন। ০৮/০১/২১ঃ ২৩ জন। ০৭/০১/২১ ; ৩৩ জন। ০৬/০১/২১ : ৩১ জন। ০৫/০১/২১ : ২৮ জন। ০৪/০১/২১ : ২৪ জন৷ ০৩//০১/২১ : ৩৫ জন৷ ০২/০১/২১ : ৩৩ জন৷ ০১/০১/২১ : ৩০ জন৷ ৩১/১২/২০ : ৩০ জন৷

Check Also

যে কারণে পাকিস্তানের উড়োজাহাজ আটকে রাখল মালয়েশিয়া

পাকিস্তানের একটি উড়োজাহাজ আটকে দিয়েছে মালয়েশিয়া। উড়োজাহাজটির ইজারাসংক্রান্ত একটি মামলা যুক্তরাজ্যের আদালতে চলমান থাকায় বোয়িং-৭৭৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *