Home / প্রবাসী নিউজ / সিঙ্গাপুরে আবারোও বেড়েছে করোনা আ’ক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে আবারোও বেড়েছে করোনা আ’ক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে নতুন করে ৩৮ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত ৫৮ হাজার ৯৮৪ জন ভাইরাসটিতে আক্রান্ত হয়েছে। ১৩ জানুয়ারি (দুপুর ১২টা পর্যন্ত) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

আজ আক্রান্তদের মধ্যে একজন ডরমেটরির বাসিন্দা। গত ১৫ ডিসেম্বর থেকে ডরমেটরি থেকে কোনো ব্যক্তি করোনায় আক্রান্ত হয়নি। বাকি সবাই বিদেশফেরত। যারা সিঙ্গাপুরে ফেরার পর স্টেহোম নোটিশে ছিলেন।

বিশ্বজুড়ে প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্তের পাশাপাশি সমানতালে বাড়ছে মৃতের সংখ্যাও। এখন পর্যন্ত পৃথিবীর বিভিন্ন দেশে ক’রোনায় আক্রা’ন্ত হয়েছেন ৯ কোটি ১৩ লাখেরও বেশি মানুষ। আর মারা গেছেন ১৯ লাখ ৫৩ হাজার।

এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৬ কোটি ৫২ লাখ ৮৭ হাজার। ওয়ার্ল্ডোমিটারের ওয়েবসাইটে বলা হয়েছে, এখন পর্যন্ত স’বচেয়ে বেশি আক্রান্ত ও মৃতের সংখ্যা যুক্তরাষ্ট্রে। দেশটিতে মোট করোনা আ’ক্রান্তের সংখ্যা ২ কোটি ৩১ লাখ ৪৩ হাজারের বেশি।

আর মারা গেছেন ৩ লাখ ৮৬ হাজার। আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভারত। দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা ১ কোটি ৪ লাখ ৭৯ হাজার ৯১৩ জন। এর মধ্যে মারা গেছেন ১ লাখ ৫১ হাজার ৩৬৪ জন।

Check Also

আমিরাতে আজকের করোনাভাইরাস আপডেট

আমিরাতে আজ ১৬ জানুয়ারি নতুন করে করো’নায় আ’ক্রান্ত হয়ে’ছে আরো ৩ হাজার ৪৩২ জন এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *